তোমায়  নিয়ে  লিখব বলি ভাবি


কিনতু  মনে লাগে ভয়


যদি কোন  ভূল  হয় .


তোমাকে একটি কথা বলব বলে


কত যে করি চেষটা


তুমি সামনে এলেই  কেন যেন লেগে যায় তেষটা ....


হেলা আর অবহেলায়  কেটে যায়  সময়


তবু ও কাটেনা  মনের সংশয় ...


জানিনা  কবে মনে  পাব  বল ,


তোমায়  পেতে হব  সফল .....